আশরাফুজ্জামান সরকার, গাইবান্ধা:-
গাইবান্ধায় দেশীয় এক নলা বিশিষ্ট শুটার গান ও এক রাউন্ড গুলিসহ মাসুদ রানাকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। মাসুদ রানা জেলা সদরের উত্তর গিদারী গ্রামের
আব্দুল মান্নান সরকারের ছেলে। বুধবার (১৬ আগস্ট) দুপুরে নিজ কার্যালয়ের হলরুমে প্রেস বিফিংএ গাইবান্ধা পুলিশ সুপার মোঃ কামাল হোসেন এসব তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ( ১৫ আগস্ট) দুপুর সাড়ে ১২ টার টার দিকে গাইবান্ধা সদরের বল্লমঝাড় ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে মারুফ মিয়ার বাড়ীর সামনের পাকা রাস্তায় অবস্থান নেয় জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) একটি টীম। এসময় মোটরসাইকেল আরোহী যুবক মাসুদ রানাকে আটক করা হয়। পরে দেহ তল্লাশী করে প্যান্টের পিছনে কোমড়ে গোঁজানো অবস্থায় শপিং ব্যাগের ভিতরে রাখা একটি কালো রঙয়ের দেশীয় এক নলা বিশিষ্ট ওয়ান শুটার গান, যার দৈর্ঘ্য ৩৪ সেঃমিঃ, নলের দৈর্ঘ্য ২২ সেঃ মিঃ, ১ রাউন্ড সাদা ও সোনালি রংয়ের কার্তুজ, ১ টি হিরো ১২৫ সিসি বাইক ও ১ টি সিম্ফনি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

মাসুদ রানার দেওয়া আসামীর দেয়া তথ্য মতে ঘটনার সহিত জড়িত পলাতক আসামী গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। অন্য কেহ জড়িত আছে কিনা সেই ব্যাপারে আসামীকে জিজ্ঞাসাবাদ অব্যাহত আছে।

আসামীর বিরুদ্ধে গাইবান্ধা সদর থানায় নিয়মিত মামলা নং-২০, তাং-১৫/০৮/২০২৩ খ্রিঃ, ধারা-১৮৭৮ সালের আর্মস এ্যাক্ট (সংশোধন- ২০০২) এর 19-A হয়েছে বলেও জানান জেলা পুলিশের শীর্ষ কর্মকর্তা।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইবনে মিজান (অর্থ ও প্রশাসন), অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইব্রাহিম হোসেন (ক্রাইম এন্ড অপস্), অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল), জনাব মোঃ আব্দুল্লাহ আল মামুন, সদর থানা অফিসার ইনচার্জ মাসুদ রানা, ডিবি অফিসার ইনচার্জ মোঃ মোখলেছুর রহমান সরকার পুলিশ পরিদর্শক (নিঃ) জনাব মোঃ বদরুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *