নূর-ই-আলম সিদ্দিক,নাগেশ্বরী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ
কুড়িগ্রামের নাগেশ্বরী থেকে টঙ্গী ইসতেমার উদ্দেশ্যে রিজার্ভ বাসে ছদ্মবেশে মাদক পরিবহনের চেষ্টাকালে মসল্লীদের সহযোগিতায় এক মাদক কারবারিকে আটক গ্রেফতার করা হয়েছে। ৩১ জানুয়ারী রাত আনুমানিক ১০টা ২৫ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে নাগেশ্বরী থানা পুলিশ কর্তৃক পৌরসভার বাসস্ট্যান্ড থেকে আঙ্গুর হোসেন (৩০) নামের এ মাদক কারবারিকে ১০ কেজি ৪০০ গ্রাম গাঁজা সহ হাতেনাতে গ্রেফতার করা হয়।
পুলিশ সূত্রে জানা গেছে- ছন্মবেশে বিশ্ব ইসতেমার রির্জাভ বাসে মাদক পরিবহন করে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা করার সময় মুসিল্লিদের সহায়তায় নাগেশ্বরীর আঙ্করনগর (নতুন বাজার) গ্রামের কুখ্যাত মাদক কারবারিকে মাদকসহ গ্রেফতার করে।
কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) জনাব মোঃ রুহুল আমীন বলেন, গ্রেফতারকৃত মাদক কারবারি ছদ্মবেশে বিশ্ব ইসতেমার বাস ব্যবহার করে মাদক পরিবহনের চেষ্টা করেছিলো। কিন্তু মুসিল্লিদের সহায়তায় নাগেশ্বরী থানা পুলিশের চৌকস টিমের অভিযানে তা ব্যর্থ হয়। উক্ত বিষয়ে নাগেশ্বরী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে, আমরা সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *