লালমনিরহাট প্রতিনিধি
লালমনিরহাটে দুলাভাইকে হত্যার দায়ে শ্যালক আব্দুল আলীম বাবলুকে ১০বছরের জেল দিয়েছে আদালত। বুধবার (৭ফেব্রুয়ারি) দুপুরে লালমনিরহাট জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো মিজানুর রহমান আসামীর ১০বছরের জেল ৫ হাজার টাকা অর্থদন্ডের আদেশ দেন। একই রায়ে মামলার অপর আসামী বাবলুর মা মোছাঃ রশিদা বেগমকে খালাস দেয়া হয়েছে।
আব্দুল আলীম সদর উপজেলার কিশামত চোঙ্গাডারা গ্রামের বাসিন্দা।

মামলার বিবরনে জানা যায়, জেলার হাতিবান্ধা উপজেলার রমনীগঞ্জের বাসিন্দা ইউনুছ আলীর ছেলে এরশাদ আলীর সাথে সদর উপজেলার চোংগাদারা এলাকার রশিদা বেগমের মেয়ে সুলতানা বেগমের বিয়ে হয। বিয়ের চার বছর পর কলহের জেরে স্ত্রী সুলতানা বেগম স্বামীর বাড়ি থেকে কাউকে কিছু না বলে সদর উপজেলার চোঙ্গাডারা গ্রামে বাবার বাড়ী চলে আসে।

পরে এরশাদ স্ত্রীকে নিতে শ্বশুড়বাড়িতে এলে ঘটনার দিন গত ২০১৭ সালের ১৬ জুলাই স্বামী স্ত্রী এবং শ্বাশুড়ি শ্যালকের সাথে ঝগড়া বিবাদে জড়ায় এরশাদ। সে কলহের জেরে সৃষ্ট ধস্তাধস্তির একপর্যায়ে দুলাভাই এরশাদ আলীকে শ্বাসরোধে হত্যা করে শ্যালক বাবলু । পরে এ ঘটনা ধামাচাপা দিতে আত্মহত্যা বলে চালিয়ে দেওয়ার চেষ্টা করলে এলাকাবাসী ঘটনার পরদিন শাশুড়ি ও শ্যালককে আটক করে (১৭ জুলাই) পুলিশে দেয়। পরে নিহতের বাবা বাদী হয়ে লালমনিরহাট সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *