আশানুর রহমান আশা বেনাপোল।
যশোরের বেনাপোল সাদিপুর গ্রামের শীর্ষ মাদক ব্যবসায়ী মোস্তাক আলি(৪৫)কে হিরোইন সহ আটক করেছে যশোর মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর ।
বৃহস্পতিবার(২৯শে জুলাই)দুপুরে তার নিজ বাড়ির বেড রুম থেকে ২ গ্রাম হিরোইন সহ আটক করা হয়। সে সাদিপুর গ্রামের তোরাফ আলির ছেলে।এর আগেও সে দুই বার ৬৮ লাখ ও ৩৩ লাখ হুন্ডি টাকা সহ বিজিবির হাতে আটক হয়েছিল।সে আইনের ফাঁক ফোকর দিয়ে জেল থেকে বেড়িয়ে এসে আবার ব্যবসা শুরু করে।
স্থানীয় অনেকেই জানিয়েছেন মোস্তাক একজন আন্তর্জাতিক মাদক,স্বর্ণ, ডলার, হুন্ডি পাচারকারী।সে এ সমস্ত ব্যবসা করে গড়ে তুলেছেন আলিশান বাড়ি,একাধিক ব্যাংকে টাকা ও বিভিন্ন জায়গায় রয়েছে জমি।যা দুর্নীতি দমন কমিশন তদন্ত করলে বেরিয়ে পড়বে।
এদিকে মোস্তফা আলীকে আটকের পর তার স্ত্রী স্বামীকে ধোঁয়া তুলসীর পাতা হিসাবে প্রচার করে বেড়াচ্ছে ও মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের নামেও বিভিন্ন কথা বলে বেড়াচ্ছেন।তার স্ত্রীও মাদক ব্যবসায়ী বলে জানা গেছে।

এ ব্যাপারে যশোর মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের কর্মকর্তা মনিরুজ্জামান জানান,গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি বেনাপোলের সীমান্তবর্তী সাদিপুর গ্রামের মোস্তাক আলী ভারত থেকে হিরোইন এনে বাড়িতে অবস্থান করছে।

এমন সংবাদের ভিত্তিতে যশোরের মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের একটি টিম তার বাড়িতে অভিযান চালিয়ে ২ গ্রাম হিরোইন সহ তাকে হাতেনাতে আটক করে।তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।মামলা নং ৩৩,তারিখ ২৯/০৭ /২১ ইং।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *