নাগেশ্বরী(কুড়িগ্রাম) প্রতিনিধি

রংপুর বিভাগের সেরা সহকারী কমিশনার (ভূমি) নির্বাচিত হয়েছেন কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার দায়িত্বপ্রাপ্ত সহকারী কমিশনার (ভূমি) মোঃ উজ্জ্বল হোসেন।

১৯ মে বৃহস্পতিবার ঢাকায় অনুষ্ঠিত ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে উদ্বোধনী অনুষ্ঠানে এই পুরস্কার প্রদান করা হয়। এই প্রথম বিভাগীয় পর্যায়ের সহকারি কমিশনার (ভূমি) দেরকে সম্মাননা দেয়ার ব্যবস্থা করে ভূমি মন্ত্রণালয়। ৬ টি ক্যাটাগরিতে তাদের কাজের মূল্যায়ন করে সর্বোচ্চ নম্বর প্রাপ্তদের নির্বাচন করে জাতীয় পর্যায়ে তাদেরকে পুরস্কৃত করা হয়।

১৯ মে বৃহস্পতিবার থেকে ২৩ মে সোমবার পর্যন্ত ভূমি সেবা সপ্তাহ ঘোষণা করে উক্ত অনুষ্ঠানে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও(রেকর্ডেড) বার্তায় এ সম্পর্কে বিভিন্ন বক্তব্য তুলে ধরেন।

এসময় সারা দেশের আটটি বিভাগের আটজন সহকারী কমিশনার (ভূমি) এর হাতে ভূমিমন্ত্রী ও ভূমি সচিব কর্তৃক স্বাক্ষরিত সম্মাননা পত্র ও ক্রেস্ট তুলে দেয়া হয়।

এ সম্পর্কে জানতে চাইলে জাতীয় পর্যায়ে সম্মাননা প্রাপ্ত রংপুর বিভাগের কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোঃ উজ্জল হোসেন বলেন, কৃতজ্ঞতা ও অশেষ ধন্যবাদ জ্ঞাপন করছি আমার শ্রদ্ধেয় মাননীয় বিভাগীয় কমিশনার স্যার, অতিরিক্ত বিভাগীয় কমিশনার( রাজস্ব) স্যার,রংপুর, শ্রদ্ধেয় জেলা প্রশাসক স্যার, কুড়িগ্রাম, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) স্যার, কুড়িগ্রাম, উপজেলা নির্বাহী অফিসার, নাগেশ্বরী স্যার এবং উপজেলা রাজস্ব প্রশাসন নাগেশ্বরী সহ আমার সকল সহকর্মীদের।বিষয়টি অবশ্যই আনন্দের এবং গর্বের, সেই সাথে আমার কাজের ক্ষেত্রে যারা বিভিন্ন সময়ে সহযোগিতা করেছে, এলাকার জনগণ যারা কাজকে সহজ করতে এগিয়ে এসেছে তাদের প্রতি এবং নাগেশ্বরী বাসীর প্রতিও রইল আন্তরিক কৃতজ্ঞতা। সেইসাথে এটি শুধু আমার নয় পুরো রংপুর বিভাগের সকলের জন্য গর্বের বিষয়। কাজেই সকলের প্রতি রইল আমার অশেষ কৃতজ্ঞতা।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী, বিশেষ অতিথি ভূমি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মোঃ মকবুল হোসেন, ভূমি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মনোরঞ্জন শীল গোপাল ও হাবিবুর রহমান। অনুষ্ঠানটি পরিচালনা করেন ভূমি সচিব মোঃ মোস্তাফিজুর রহমান (পিএএ)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *