মাদক পরিবহনে নিষেধ করায় অটোচালককে মারপিট ১ জন আটক

রাজীবপুর(কুড়িগ্রাম)প্রতিনিধি

রাজীবপুর উপজেলায় মাদকদ্রব্য পরিবহনের রাজি না হওয়ায় বাড়িতে ঢুকে আলম হোসেন নামের এক অটোচালকে মারপিট করার করার ঘটনা ঘটেছে।

উপজেলার সদর ইউনিয়নের জাউনিয়ারচর কড়াইডাঙ্গী পাড়া গ্রামে এই ঘটনা ঘটে।মারপিটে আহত অটোচালক আলম হোসেন এর পিতা এই ঘটনায় একই গ্রামের শাকিল মিয়া(২৫), এমদাদুল হক (৩৫),সোহেল(৩০),সাইদুর রহমান(৪০)ও সুমন মিয়ার(২২) নাম উল্লেখ করে রাজীবপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

এঘটনায় পুলিশ মঙ্গলবার(৮ মার্চ) ১ জনকে আটক করেছে।

থানায় দেয়া লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, গত ৬ মার্চ জাউনিয়ারচর উচ্চ বিদ্যালয় মাঠে একটি সাংস্কৃতিক অনুষ্ঠান চলার সময় অটোচালক আলম হোসেনকে জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলায় মাদকদ্রব্য পরিবহনের প্রস্তাব দেয়া হয়।সেই প্রস্তাবে রাজি না হাওয়ায় তাকে মৃদু মারধর করে ওই ৫ জন। পরে সেদিন দিবাগত রাত ৩ টার দিকে আবারও ওই ৫ জন আলম হেসেনের বাড়িতে হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে বেদম মারপিট করে।

হামলার সময় আলমকে বাঁচাতে আসলে তার ছোট ভাই শফিকুল ইসলামকেও মারপিট করে হামলাকারীরা। পরে গুরুতর আহত অবস্থায় তাদের দুই ভাইকে উদ্ধার করে রাজীবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে স্বজনরা।

আহত দুই ভাই রাজীবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন আছে।

এঘটনায় সোহলে নামের একজনকে আটক করেছে রাজীবপুর থানা পুলিশের একটি দল।

এক জনকে আটকের সত্যতা নিশ্চিত করে রাজীবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাহারুল ইসলাম বলেন,প্রাথমিক ভাবে আমরা একজনকে আটক করেছি। আহত আলম হোসেনের পিতা বাদি হয়ে লিখিত অভিযোগ দায়ের করেছে। মামলাটি রেকর্ড করার প্রক্রিয়াও চলমান রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.