যশোরের রুপদিয়ায় বিতর্কিত শিক্ষক বি.এম জহুরুলের অপসারণের দাবিতে হোগলাডাঙ্গা বাসীর মানববন্ধন

আশানুর রহমান আশা, বেনাপোল,
যশোর সদর উপজেলার কচুয়া ইউনিয়নের হোগলাডাঙ্গা গ্রামবাসীর আয়োজনে হোগলাডাঙ্গা শাহ বাখের উল্লাহ দাখিল মাদ্রাসার বিতর্কিত অবৈধ সভাপতি ও রুপদিয়া ওয়েলফেয়ার একাডেমির প্রধান শিক্ষক জহুরুল পারভেজ এর অপসারণের দাবিতে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

রোববার স্থানীয় রুপদিয়া বাজারে কৃষি ব্যাংকের সামনে যশোর খুলনা মহাসড়কের পাশে কচুয়া ইউনিয়নের সাধারণ জনগণ সকাল ১১ টায় এই মানববন্ধন কর্মসূচি করেন। এ সময় ১৩ নং কচুয়া ইউনিয়নের হোগলাডাঙ্গা গ্রামের অন্তত দু’শতাধিক লোক বিভিন্ন লেখা সম্বলিত প্লাকার্ড, প্যানা, ফেস্টুনে সজ্জিত হয়ে ঘন্টা ব্যাপী এমানববন্ধন কর্মসূচী পালণ করেন।

মানববন্ধনে বক্তারা হোগলাডাঙ্গা শাহ বাখের উল্লাহ দাখিল মাদ্রাসার অবৈধ সভাপতির অবিলম্বে পদত্যাগের দাবি জানান এবং খুব দ্রুত তারা বিতর্কিত সভাপতির অপসারণ চাই। এলাকাবাসী মানববন্ধনে আরোও বলেন জহুরুল পারভেজ রুপদিয়া ওয়েলফেয়ার একাডেমির প্রধান শিক্ষক হওয়ার পর হতেই নিয়োগ বানিজ্যে জড়িত। ইতিমধ্যে বিভিন্ন পত্র পত্রিকায় তার এসব অপকর্মের ঘটনা প্রকাশ হয়েছে।

উল্লেখ্য যে, জহুরুল পারভেজের জন্মস্থান কচুয়া ইউনিয়নের হোগলাডাঙ্গা গ্রামে হওয়ায় তিনি সেখানকার উক্ত মাদ্রাসার অধ্যক্ষ জামাত নেতা ও নাশকতার মামলার আসামী আলী কদরের মাধ্যমে অবৈধভাবে সভাপতি হন।

এসময় ঘন্টাব্যাপী এই মানববন্ধনে উপস্থিত ছিলেন কচুয়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা রবিউল ইসলাম বাবলু, যশোর সদর উপজেলা ছাত্রলীগের সদস্য মোঃ ইমরান আলী, কচুয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক ইশারত আলী, যুবলীগ নেতা ফারুক হোসেন, আসলাম হোসেন, হোগলাডাঙ্গা গ্রামের বাবুল আহমেদ বাবু, তবিবুর রহমান, সাবেক ইউপি সদস্য আকবর সহ স্থানীয় বিভিন্ন গণমান্য ও মুরব্বিগণ।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.